শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বাংলাবাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে আ’লীগের আলোচনা সভা

বাংলাবাজারে জাতীয় শোক দিবস উপলক্ষে আ’লীগের আলোচনা সভা

দোয়ারাবাজার প্রতিনিধি :: ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ আগষ্ট ) বিকেল ৪টায় বাংলাবাজার ইউনিয়নের বাশতলা চৌধুরীপাড়া বাজার মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডা:আলী আহাম্মাদ এর সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মনির হোসেনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক। আলোচনা সভায় ফরিদ আহমদ বলেন, রাজনীতি একটি ইবাদত, আমরা রাজনীতি করি মানুষের সেবা করতে। আমি ৩০ বছর ধরে রাজনীতি করি। আমি সাবেক পররাষ্ট্র মন্ত্রী মহুরুম জননেতা আব্দুস ছামাদ আজাদের কর্মী, তিনি আমার মাথায় হাত দিয়ো দোয়া করে গিয়েছেন। তিনি আরো বলেন, মানুষকে ভালোবাসার নামই হলো রাজনীতি, মানুষের কল্যান করার নামই রাজনীতি। যে রাজনীতি করতেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই একই রাজনীতি করছেন বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমি তার কর্মী হয়ে কথা দিচ্ছি যতদিন বেঁচে থাকি আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাছিনা যাকে নৌকা প্রতীক দিবেন আমরা নৌকা প্রতীকের পক্ষে থাকবো,আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান,তিনি আগামী বাংলাবাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাশতলার কৃতি সন্তান আওয়ামীলীগ নেতা ইব্রাহিম খলিলের জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

এলাকাবাসী ও বক্তারা আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নিকট ফরিদ আহমেদ তারেক কে নৌকা প্রতীক দেওয়ার আহবান জানান। আলোচনা বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা বাবু গুরু দাস দে,আব্দুল হান্নান,আলহাজ্ব খ‌লিলুর রহমান, শেখ মো: ফ‌রিদ মিয়া,,আমজাদ হোসেন,কামাল পাশা,ইন্তাজ আর্মি, মুক্তিযোদ্ধা আক্তার আলী, ফারুক মিয়া,যুবলীগ নেতা তোফা‌য়েল আহমদ, জিয়াউর রহমান জিয়া,ইকবাল খান, ইয়াকুব আলী, আ‌তিকুর রহমান রব্বানী, ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম,দেলোয়ার হোসেন, হুমায়ুন আহমেদ, , রায়হান আহমদ সোহাগ,বিল্লাল হোসেন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com